বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ,২০১৮

Bangla Version
  
SHARE

বুধবার, ১১ জুলাই, ২০১৮, ০৬:৫২:২৬

সেই ৬ তরুণকে বরণ করলেন বিএনপি মহাসচিব

সেই ৬ তরুণকে বরণ করলেন বিএনপি মহাসচিব

ঢাকা: কারাবন্দি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে চট্টগ্রাম থেকে পায়ে হেঁটে ঢাকায় পৌঁছেছেন ৬ তরুণ।  

বুধবার (১১ জুলাই) দুপুরে নয়াপন্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে পৌঁছান তারা। তবে পুরান ঢাকার নাজিম উদ্দিন রোডের কারাগারের ফটকে গিয়ে পদযাত্রার এ কর্মসূচি শেষ করবেন ছাত্রদল-যুবদলের এ ৬ নেতাকর্মী।

রাজধানীর নয়াপল্টনে বিএনপির প্রধান কার্যালয়ে এসে পৌঁছান তারা। পরে তাদের নয়াপল্টন কার্যালয়ে ফুল দিয়ে বরণ করেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এসময় মির্জা ফখরুল তাদের এমন কর্মসূচির জন্য ধন্যবাদ জানান।

এ সময় উপস্থিত ছিলেন সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী, চেয়ারপারসনের উপদেষ্টা আতাউর রহমান ঢালী, বিএনপি নেতা মেজর (অব.) আখতারুজ্জামান প্রমুখ।
গত ৫ জুলাই সকাল ১১টায় চট্টগ্রাম মহানগর বিএনপি কার্যালয় নসিমন ভবনের সামনে থেকে ঢাকার উদ্দেশে পদযাত্রা শুরু করেন শহীদুজ্জামান, সাইফুল আলম রানা, আজিম উদ্দিন। পরে সীতাকুণ্ড থেকে তাদের সঙ্গে যোগ দেন সোহেল মন্টু। আর কুমিল্লা থেকে সাদ্দাম মজুমদার ও সোহেল রানা তাদের সঙ্গে পায়ে হেঁটে ঢাকায় এসেছেন।

এর আগে মঙ্গলবার সন্ধ্যায় ৬ তরুণের একজন শহীদুজ্জামান মুন্সিগঞ্জের ভবেরচর থেকে বলেন, ‘চট্টগ্রাম থেকে পদযাত্রা শুরুর পর তারা প্রতিদিন গড়ে ১২ ঘণ্টা করে হেঁটেছেন।’

 

আজকের প্রশ্ন

বিএনপি জাতিসংঘে যাওয়ায় সরকার আতঙ্কিত - ব্যারিস্টার মওদুদ আহমদের এ বক্তব্য সমর্থন করেন কি?