শুক্রবার, ২০ জুলাই ,২০১৮

Bangla Version
  
SHARE

বৃহস্পতিবার, ১২ জুলাই, ২০১৮, ০২:১৮:০২

খালেদা জিয়া কলঙ্ক নন, জাতির অলঙ্কার

খালেদা জিয়া কলঙ্ক নন, জাতির অলঙ্কার

ঢাকা : যতোই চেষ্টা করুন খালেদা জিয়া ও বিএনপিকে ছাড়া এ দেশে আর কোনো নির্বাচন হবে না। হতে দেয়া হবে না। আওয়ামী লীগকে উদ্দেশ্য করে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান।

তিনি বলেন, অবিলম্বে বেগম খালেদা জিয়াকে মুক্তি দিয়ে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিন। অন্যথায় জনগণকে সাথে নিয়ে বৃহত্তর আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়াকে কারামুক্ত করা হবে।

বৃহস্পতিবার (১২ জুন) জাতীয় প্রেসক্লাবের সামনে তারেক জিয়া সাইফার ফোর্স নামক একটি সংগঠনের উদ্যোগে আয়োজিত এক মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

'খালেদা জিয়া জাতির কলঙ্ক '- গতকাল সংসদে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া বক্তব্যের সমালোচনা করে আমান উল্লাহ আমান বলেন, খালেদা জিয়া জাতির কলঙ্ক নন, তিনি জাতির অলঙ্কার।

তিনি বলেন, খালেদা জিয়াকে সুচিকিৎসা দেয়া হচ্ছে না। তাকে নির্জন কারাগারে রেখে মানসিকভাবে নির্যাতন করা হচ্ছে। বর্তমান প্রধানমন্ত্রী যখন জেলে ছিলেন তখন তিনি তার পছন্দমত স্কয়ার হাসপাতালে চিকিৎসা নিয়েছিলেন। অথচ আজ খালেদা জিয়াকে ইউনাইটেড হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে না। এটা সরকারের ষড়যন্ত্র।

তিনি বলেন, খালেদা জিয়াকে কারাগারে রেখে সরকার গণতন্ত্রকে কারাগারে বন্দী করে রেখেছে। বর্তমান সরকারের রাজনৈতিক প্রতিহিংসার শিকার হচ্ছেন বেগম খালেদা জিয়া।

আয়োজক সংগঠনের সভাপতি ফাতেমা খানমের সভাপতিত্বে মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন, বিএনপির নির্বাহী কমিটির সদস্য নাজিম উদ্দিন আলম, জাগপার মহাসচিব খন্দকার লুৎফর রহমান, দেশ বাচাও মানুষ বাচাও আন্দোলনের সভাপতি কে এম রকিবুল ইসলাম রিপন প্রমুখ।

আজকের প্রশ্ন

খুলনা সিটি নির্বাচনের ভোটকে ‘প্রহসন’ বলেছেন বিএনপি ও বামপন্থিরা। আপনি কি একমত?