Print
প্রচ্ছদ » মিডিয়া
Wed, 11 Jan, 2017

জাতীয় প্রেস ক্লাবের দায়িত্বে নবনির্বাচিত কমিটি

ঢাকা: জাতীয় প্রেস ক্লাবের নবনির্বাচিত ব্যবস্থাপনা কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর করেছে বিদায়ী কমিটি।বুধবার এক যৌথ সভায় বিদায়ী সাধারণ সম্পাদক কামরুল ইসলাম চৌধুরী নবনির্বাচিত সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিনকে দায়িত্ব বুঝিয়ে দেন।

এসময় ফরিদা ইয়াসমিন বিদায়ী কমিটিকে ধন্যবাদ জানিয়ে ক্লাবের উন্নয়নে তাদের অবদানের প্রশংসা করে সকলের সহযোগিতা কামনা করেন। বিদায়ী সাধারণ সম্পাদক কামরুল ইসলাম চৌধুরী নবনির্বাচিত কমিটিকে ধন্যবাদ জানান এবং বিদায়ী কমিটির সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এ সময় উপস্থিত ছিলেন গোলাম সারওয়ার, ইকবাল সোবহান চৌধুরী ও নবনির্বাচিত কমিটির সিনিয়র সহ-সভাপতি সাইফুল আলম, সহ-সভাপতি আজিজুল ইসলাম ভূঁইয়া, যুগ্ম সম্পাদক শাহেদ চৌধুরী ও ইলিয়াস খান, কোষাধ্যক্ষ কার্তিক চ্যাটার্জী, সদস্য শ্যামল দত্ত, কুদ্দুস আফ্রাদ, মাঈনুল আলম, রেজোয়ানুল হক রাজা, মোল্লা জালাল, শামসুদ্দিন আহমেদ চারু, হাসান হাফিজ, শাহনাজ বেগম, কল্যাণ সাহা ও হাসান আরেফিন।

সভাপতি মুহম্মদ শফিকুর রহমান বিদায়ী সাধারণ সম্পাদক কামরুল ইসলাম চৌধুরীসহ বিদায়ী কমিটির সকলকে ধন্যবাদ জানিয়ে বলেন, অনেক বাধা অতিক্রম করে আমরা বিগত আন্দোলনের অঙ্গীকার অনুযায়ী নতুন সদস্যপদ প্রদান, জাতির পিতার প্রতিকৃতি স্থাপন, রাজাকার মুক্ত প্রেসক্লাব প্রতিষ্ঠা এবং সর্বোপরি আমাদের দীর্ঘ লালিত স্বপ্ন ৩১ তলা ‘জাতীয় প্রেসক্লাব বঙ্গবন্ধু মিডিয়া কমপ্লেক্স’ প্রতিষ্ঠার কাজ শুরু করে ক্লাবকে নজিরবিহীন সম্মানের জাগায় নিয়ে এসেছি এবং আগামীতে এ ধারা আরো গতিশীল হবে।