Print
প্রচ্ছদ » বিনোদন
Wed, 11 Jan, 2017

'নারীরা উত্তেজক, বোরখা পরাই ভাল'

ঢাকা : সম্প্রতি একটি টেলিভিশন শো'তে গিয়ে হিন্দু মহাসভার সভাপতি স্বামী ওমজি মহারাজ বলেন, 'নারীরা হলেন উত্তেজক। তাই ছোট স্কার্ট না পরাই ভাল। এর থেকে বোরখা পরা ভাল।' নারীদের পোশাক নিয়ে এমন মন্তব্য করে তোপের মুখে পড়েছেন 'বিগবস ১০'র এই প্রতিযোগী।

বলিউড সুপারস্টার সালমান খানের ওই শো'তে গিয়ে শুধু ওই কথা বলেই থেমে থাকেননি মহারাজ। 'মহিলারা ঢাকা পোশাক না পরলে, যৌন আক্রমণের শিকার হতে পারে' বলেও উল্লেখ করেছেন তিনি। তবে তার এ রকম মন্তব্যে সামাজিক মাধ্যমে সমর্থন জানিয়েছেন বিশ্বের বহু মুসলিম তরুণ-তরুণী।

ইংরেজি বর্ষবরণের অনুষ্ঠানে নারী নিগ্রহের পর গোটা ভারতে এ নিয়ে সমালোচনার ঝড় উঠেছে। এ সময় স্বামী ওমজির এ ধরনের মন্তব্য নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। তার মন্তব্যেকে কেন্দ্র করে নিন্দার ঝড় উঠেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। অবশ্য মহারাজের এ ধরনের মন্তব্য এই প্রথম নয়। বিগ বসের শো'তে থাকাকালীনও নারীদের নিয়ে আপত্তিকর মন্তব্য করেছিলেন স্বঘোষিত এই 'গডম্যান'।

এমনকি বিগ বসের ঘর থেকে বিতাড়িত হয়ে শো-এর সঞ্চালক সালমান খানের বিরুদ্ধেও বিতর্কিত মন্তব্য ছুড়ে দিয়েছিলেন তিনি। সালমানকে তিনি 'আইএসের এজেন্ট’ এবং আন্ডার ওয়ার্ল্ড ডনদের 'বন্ধু' বলেও আক্রমণ করেছিলেন।