Print
প্রচ্ছদ » বিনোদন
Wed, 23 Dec, 2015

“বোন”কে বিয়ে করছেন ভারতীয় অভিনেতা

বিনোদন ডেস্ক: ‘বোন’কে বিয়ে করছেন আমন বর্মা। হুম, ঠিকই পড়েছেন। ‘বোন’কেই বিয়ে করছেন আমন। তবে তিনি অনস্ক্রিন সিস্টার। তিনি বন্দনা লালওয়ানি। ‘শপথ’ নামের একটি হিন্দি সিরিয়ালে ভাই-বোনের অভিনয় করেছিলেন আমন-বন্দনা। আমনের কথায়, “প্রথম শটটাই এমন ছিল যেখানে বন্দনা আমার হাতে রাখি বেঁধে দিয়েছিল। আর তখন থেকেই আমি ওর প্রেমে পড়েছি।”

গত সপ্তাহেই ‘বিগ বস ৯’-এর ঘর থেকে বাদ পড়েছেন আমন। তার পরই যেন বদলে গেল জীবন। রিল লাইফ থেকে বেরিয়েই শুরু করলেন রিয়েল লাইফের সেকেন্ড ইনিংস। গত ১৪ ডিসেম্বর দিল্লিতে বান্ধবী বন্দনা লালওয়ানির সঙ্গে এনগেজমেন্ট সেরে ফেললেন ছোট পর্দার এই জনপ্রিয় তারকা। আগামী বছর মার্চে তাঁরা বিয়ে করবেন। সূত্র:আ.বা।

সবুজ শেরওয়ানিতে সেজে পার্টিতে হাজির ছিলেন আমন। বন্দনার পরনে ছিল গোলাপী শাড়ি। সেই ছবি টুইটারে শেয়ার করেছেন খোদ আমন। লাজুক হেসে বন্দনা জানিয়েছেন, “প্রথম দিন থেকেই ও আমাকে প্রোটেক্ট করেছে। তবে তা কিন্তু ভাইয়ের মতো করে নয়।”

১৯৮৭ থেকে ছোটপর্দায় কেরিয়ার শুরু করেছেন আমন। হিন্দি সিরিয়ালের তিনি জনপ্রিয় অভিনেতা। এর পর বড় পর্দায় ‘বাগবান’-এ অমিতাভ বচ্চনের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন তিনি। তাঁর অভিনয় প্রশংসিত হয়েছে ‘সংঘর্ষ’-এর মতো ছবিতে। আমনের এনগেজমেন্টের খবরে খুশি গোটা ইন্ডাস্ট্রি। সকলেই হবু দম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন।