Print
প্রচ্ছদ » বাংলাদেশ
Wed, 11 Jan, 2017

তালতলীতে জেলা পরিষদের হিসাব রক্ষক গ্রেফতার

তালতলী (বরগুনা) প্রতিনিধি : বরগুনার তালতলী উপজেলা নির্বাহী অফিসারের কক্ষে মঙ্গলবার বিকেলে একটি মামলার শুনানী চলাকালে ইউএনও (ভারপ্রাপ্ত) মোঃ তৌছিফ আহম্মেদের সাথে বরগুনা জেলা পরিষদের হিসাব রক্ষক সোলায়মান তালুকদারের কথা কাটাকাটি হয়। এ সময় সে ইউএনওকে বিচার কাজে বাঁধা ও জীবন নাশের হুমকি দেয়। এ ঘটনায় ইউএনও তাকে পুলিশের কাছে সোপর্দ করেছেন। বুধবার আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক বৈজয়ন্ত বিশ্বাস তার জামিন আবেদন না মঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

প্রত্যক্ষদর্শী সুত্রে জানাগেছে, মঙ্গলবার বিকেল ৪ টার দিকে উপজেলার ১৫০ ধারার একটি মামলা’র শুনানী চলছিল। এ সময় বরগুনা জেলা পরিষদের হিসাব রক্ষক সোলায়মান তালুকদার একটি গ্রুপের পক্ষাবলম্বন করে ইউএনও’র সাথে তর্কে জড়িয়ে পরে।

এক পর্যায় তিনি ক্ষিপ্ত হয়ে ইউএনওকে বিচার কাজে বাঁধা ও জীবননাশের হুমকী দেয় বলে ইউএনও অভিযোগ করেছেন। তাৎক্ষনিক ইউএনও তাকে ধরে পুলিশের কাছে সোপর্দ করেছেন। এ ঘটনায় ইউএনও মোঃ তৌছিফ আহম্মেদ বিচার কাজে বাধাঁ ও জীবননাশের হুমকীর অভিযোগ এনে ঐ দিন রাতে তালতলী থানায় মামলা দায়ের করেছেন।

তালতলী থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা কমলেশ হালদার জানান ইউএনও বাদী হয়ে মামলা করেছেন। আসামী সোলায়মানকে আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করেছি। বুধবার আদালতের বিচারক বৈজয়ন্ত বিশ্বাস তার জামিন আবেদন না মঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

বরগুনা জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো.ফখরুদ্দিন আহম্মেদ মুঠোফোনে বলেন এ বিষয়ে কোন কাগজপত্র পাইনি। কাগজপত্র পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।