Print
প্রচ্ছদ » বাংলাদেশ
Wed, 11 Jan, 2017

ভগ্নিপতির রডের আঘাতে শ্যালক নিহত

আরিফ জাওয়াদ, দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরের বিরল উপজেলার ধামইর ইউনিয়নের ধামইর (চৌধুরীপাড়া) গ্রামে ভগ্নিপতির লোহার রডের আঘাতে মোঃ মনোয়ার হোসেন মনা (৩৫) নামে একজনের মৃত্যু হয়েছে। নিহত মনা জেলার বিরল উপজেলার ধামইর ইউনিয়নের ধামইর (চৌধুরীপাড়া) গ্রামের শামসুল হকের ছেলে।

জানা যায়, বুধবার (১১ই জানুয়ারী) ভোরে ফজরের নামাজ আদায় করে মনোয়ার হোসেন মনা (৩৫) নিজ শয়ন ঘরে ঘুমিয়ে পড়ে। এরই মধ্যে বাড়ীতে চিকিৎসার জন্য আসা ফরক্কাবাদ ইউপি‘র তেঘরা মহেশপুর (জয়নুল মুদিখানা) গ্রামের মজিবর রহমানের ঘাতক ছেলে শফিকুল ইসলাম ঘুমন্ত অবস্থায় মনা‘র ঘাড়ে লোহার রড দিয়ে আঘাত করে। এতে তিনি ঘটনাস্থলেই মারা যান।

নিহতের ছোট ভাই রিয়াজুল ইসলাম জানান, বাড়ীর অন্যান্য লোকজন বেরিয়ে এসে মনা‘র রক্তাক্ত লাশ দেখতে পেয়ে পুলিশকে সংবাদ দেয়।

বিরল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আব্দুল মজিদ বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, প্রতিবেশীরা ঘাতক ভগ্নিপতি শফিকুলকে আটক করে পুলিশের কাছে হস্তান্তর করেছে।

পুলিশ লাশের সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য দিনাজপুর মেডিকেল কলেজ (দিমেক) হাসপাতালের প্রেরণ করেছে। এ ব্যাপারে নিহতের ছোট ভাই রিয়াজুল ইসলাম ঘাতক ভগ্নিপতি শফিকুলকে আসামী করে থানায় একটি মামলা দায়ের করেছে, বলে নিশ্চিত করেছেন ওই কর্মকর্তা।