শুক্রবার, ১৯ জানুয়ারী ,২০১৮

Bangla Version
  
SHARE

বুধবার, ১০ জানুয়ারী, ২০১৮, ০৬:২৬:২৭

তামিমকে দলে ভেড়াতে মরিয়া প্রীতি জিনতা!

তামিমকে দলে ভেড়াতে মরিয়া প্রীতি জিনতা!

স্পোর্টস ডেস্ক : আগামী ২৮ ও ২৯ জানুয়ারি শুরু হতে যাচ্ছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএলের একাদশ আসরের নিলাম অনুষ্ঠান।  আর এবারের আসরে বাংলাদেশ থেকে সাকিব, তামিম ও সাব্বিরসহ  ৮ ক্রিকেটার অংশগ্রহণ করছেন।  এর মধ্যে বাংলাদেশি হার্ডহিটার ওপেনার তামিম ইকবালকে দলে ভেড়াতে মরিয়া কিংস ইলেভেন পাঞ্জাবের মালকিন প্রীতি জিনতা এমনটাই গুঞ্জন শোনা যাচ্ছে।

এদিকে দারুণ ছন্দে রয়েছে তামিম ইকবাল। ২০১৭ সালটা তার বেশ ভালো কেটেছে। ছিলেন ২০১৭ সালের বিশ্বসেরা ব্যাটসম্যানদের মধ্যে অন্যতম। আর ২০১৮ সালের শুরুটাও দারুণ হয়েছে তামিমের। ত্রিদেশীয় সিরিজের আগে প্রস্তুতি ম্যাচে তুলে নিয়েছেন সেঞ্চুরি।

আর তামিমের এমন পারফর্মেন্সের পর ভারতীয় একটি ওয়েবসাইট জানিয়েছে, তামিমকে কিনতে আগ্রহী বেশ কয়েকটি ক্লাবই। পারফর্মেন্সের সুবাদেই এবারের আইপিএলের নিলামে নাম উঠতে যাচ্ছে এই ক্রিকেটারের নাম। আর সেই সাথে আইপিএলে দলও পেতে পারেন তিনি। তবে শেষ পর্যন্ত কোন দলে তামিম খেলতে পারেন সেটাই দেখার বিষয়।

আজকের প্রশ্ন

শিক্ষা অধিদফতরের কর্মকর্তা-কর্মচারীদের সহনীয় মাত্রায় ঘুষ খাওয়ার পরামর্শ দিয়েছেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ। জাতির জন্য এমন পরামর্শ ভয়ানক নয় কি?