শুক্রবার, ১৯ জানুয়ারী ,২০১৮

Bangla Version
  
SHARE

বৃহস্পতিবার, ১১ জানুয়ারী, ২০১৮, ০৪:০৯:১১

আসলো না জিম্বাবুইয়ে!

আসলো না জিম্বাবুইয়ে!

স্পোর্টস ডেস্ক : আগামী ১৫ জানুয়ারি বাংলাদেশ, জিম্বাবুয়ে ও শ্রীলঙ্কার মধ্য শুরু হচ্ছে ত্রিদেশীয় সিরিজ। আর এই ত্রিদেশীয় সিরিজে অংশ নিতে ১০ জানুয়ারি ঢাকায় পা রাখার কথা ছিল জিম্বাবুয়ে ক্রিকেট দলের। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)'র পাঠানো ত্রিদেশীয় সিরিজের সূচিতে এমনটাই ছিল। তবে একদিন পিছিয়ে আজ বৃহস্পতিবার (১১ জানুয়ারি) ঢাকায় পা রাখার কথা জিম্বাবুয়ের। কিন্তু আজও আসছে না জিম্বাবুয়ে। কিন্তু গত (১০ জানুয়ারি) একদিন পিছিয়ে বৃহস্পতিবার আসছে তারা এ ঘোষণা দিয়েছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

তবে আজ বৃহস্পতিবার বৃহস্পতিবার (১১ জানুয়ারি) বিসিবির সিনিয়র মিডিয়া ম্যানেজার রাবীদ ইমাম জানিয়েছেন, বৃহস্পতিবারও নয় জিম্বাবুয়ে ক্রিকেট দল বাংলাদেশে আসছে শুক্রবার। সেটাও ভাগে ভাগে। একসঙ্গে সব ক্রিকেটার আসছে না। পাঁচ জনের প্রথম বহর শুক্রবার বিকেল ৫টায় আসবে।

ত্রিদেশীয় সিরিজের অন্য দল শ্রীলঙ্কা। তারা ঢাকায় পা রাখবে আগামী ১৩ জানুয়ারি। চন্ডিকা হাথুরুসিংহে কোচের দায়িত্ব নেয়ার পর তিনি শক্তিশালী এক দলই বেছে নিয়েছেন আসন্ন সিরিজে সাবেক শিষ্যদের মোকাবেলা করার জন্য।

জিম্বাবুয়ে একাদশ: হ্যামিল্টন মাসাকাদজা, সোলোমন মিরে, ক্রেইগ আরভিন, ব্রেন্ডন টেলর, সিকান্দার রাজা, পিটার মুর, ম্যালকম ওয়ালার, গ্রায়েম ক্রেমার (অধিনায়ক), রায়ান মারে, টেন্ডাই চিসোরো, ব্রেন্ডন মাভুতা, ব্লেসিং মুজারাবানি।

 

আজকের প্রশ্ন

শিক্ষা অধিদফতরের কর্মকর্তা-কর্মচারীদের সহনীয় মাত্রায় ঘুষ খাওয়ার পরামর্শ দিয়েছেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ। জাতির জন্য এমন পরামর্শ ভয়ানক নয় কি?