রবিবার, ১৮ ফেব্রুয়ারী ,২০১৮

Bangla Version
  
SHARE

মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারী, ২০১৮, ০৭:২৭:৪৪

টি-২০ অধিনায়কও মাহমুদউল্লাহ

টি-২০ অধিনায়কও মাহমুদউল্লাহ

স্পোর্টস ডেস্ক : সাকিবের অনুপস্থিতিতে টেস্টের ধারাবাহিকতায় টি-টোয়েন্টিতেও মাহমুদউল্লাহ রিয়াদের হাতে অধিনায়কত্ব তুলে দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবি। একইসঙ্গে শ্রীলঙ্কার বিপক্ষে এই সিরিজের জন্য ১৫ সদস্যের প্রাথমিক দলও ঘোষণা করা হয়েছে।

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় অধিনায়ক হিসেবে মাহমুদউল্লাহর নাম ঘোষণা করা হয়। এর আগে লন্ডনে চিকিৎসাধীন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন রিয়াদকে অধিনায়ক করতে অনুমোদন দেন।

এদিকে আঙুলের চোঁট কাটিয়ে উঠতে না পারায় টেস্টের মতো টি-২০ সিরিজেও একাদশে পাওয়া যাচ্ছে না টি-টোয়েন্টির বড় তারকা সাকিব আল হাসানকে। ফলে একজন বাঁহাতি স্পিনার হিসেবে নাজমুল হাসানকে দলে ডাকা হয়েছে। ২৬ বছর বয়সী নাজমুল এখন অভিষেকের অপেক্ষায়। মঙ্গলবার বিকেলে দলের সঙ্গে অনুশীলন করতেও দেখা গেছে এই তরুণ ঘূর্ণি তারকাকে।

১৫ সদস্যের টি-টোয়েন্টি দল:
মাহমুদউল্লাহ (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, সাব্বির রহমান, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, সাইফউদ্দিন, আবু হায়দার, আবু জায়েদ, আরিফুল হক, মেহেদী হাসান, জাকির হাসান, আফিফ হোসেন ও নাজমুল হোসেন।

আজকের প্রশ্ন

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, ‘সরকার খালেদা জিয়ার রায় নির্ধারণ করে রেখেছে।’ তার এই বক্তব্যের সঙ্গে আপনি কি একমত?