সোমবার, ২৪ সেপ্টেম্বর ,২০১৮

Bangla Version
  
SHARE

বুধবার, ১৬ মে, ২০১৮, ০৪:৩৪:২২

রিয়ালে নেইমারের যোগদান বার্সার জন্য হুমকি: মেসি

রিয়ালে নেইমারের যোগদান বার্সার জন্য হুমকি: মেসি

স্পোর্টস ডেস্ক : বেশ কিছুদিন ধরেই নেইমারের দল বদলের গুঞ্জন শোনা যাচ্ছে। গুঞ্জনের ডালপালাও গজিয়েছে অনেক। শোনা যাচ্ছে, বার্সেলোনার সাবেক এই খেলোয়ার যোগ দিতে যাচ্ছেন বার্সার চির প্রতিদ্বন্দ্বি ক্লাব রিয়াল মাদ্রিদে। তবে এটাকে গুঞ্জন বলছে না গণমাধ্যম। সংবাদমাধ্যম জোর দাবি, জিনেদিন জিদানের শিষ্য হতে চলেছেন এই তারকা।

তবে নেইমার রিয়ালে যোগ দিক এমনটি চান না বার্সেলোনার সেরা তারকা লিওনেল মেসি। মেসি মনে করেন, নেইমার মাদ্রিদে যোগ দিলে সেটা বার্সেলোনার জন্য হুমকি হয়ে দাঁড়াবে।

মেসি বলেন, নেইমার রিয়াল; মাদ্রিদে যোগ দিলে যেটা আমাদের জন্য ভয়ের কারণ হয়ে দাঁড়াবে, কেননা সে বার্সেলোনার কৌশল সম্পর্কে অবগত। সে লা লিগা, চ্যাম্পিয়নস লিগের মতো গুরুত্বপূর্ণ টাইটেল জয় করেছে। তার দলবদলের ব্যাপারটি যদি রিয়াল মাদ্রিদে গিয়ে থামে, তবে সেটা আমাদের জন্য কঠিন হবে। নেইমারের অন্তর্ভুক্তি মাদ্রিদকে বর্তমান সময়ের থেকে আরও শক্তিশালী দল হয়ে উঠতে সাহায্য করবে।

উল্লেখ, গত গ্রীষ্মে দলবদলের মৌসুমে ২২২ মিলিয়ন ইউরোর রেকর্ড মূল্যে বার্সেলোনা ছেড়ে প্যারিস সেইন্ট জার্মেইয়ে (পিএসজি) পাড়ি জমান ব্রাজিলিয়ান তারকা নেইমার। যদিও পিএসজির সঙ্গে ২০২২ সাল পর্যন্ত চুক্তি করেছেন এই ব্রাজিলিয়ান। তবে গুঞ্জন ওঠে, দলবদল করবেন বিশ্বের দামি এই তারকা।

আজকের প্রশ্ন

বিএনপি জাতিসংঘে যাওয়ায় সরকার আতঙ্কিত - ব্যারিস্টার মওদুদ আহমদের এ বক্তব্য সমর্থন করেন কি?