শুক্রবার, ২১ সেপ্টেম্বর ,২০১৮

Bangla Version
  
SHARE

শুক্রবার, ২২ জুন, ২০১৮, ০৫:২০:৫৩

একসঙ্গে অবসরের ঘোষণা দিতে পারে আর্জেন্টিনার ৭ তারকা!

একসঙ্গে অবসরের ঘোষণা দিতে পারে আর্জেন্টিনার ৭ তারকা!

স্পোর্টস ডেস্ক : ক্রোয়েশিয়ার কাছে বৃহস্পতিবার (২১ জুন) রাতে ৩-০ গোলে লজ্জাজনকভাবে হেরে যায় মেসির আর্জেন্টিনা। এই হারের কারণে বিশ্বকাপ থেকে অনেকটাই ছিটকে গেছে সাম্পাওলি শিষ্যরা। যদিও বিশ্বকাপ মিশনটা ভালো করতে পারেনি আর্জেন্টিনা। নিজেদের প্রথম ম্যাচে দুর্বল আইসল্যান্ডের বিপক্ষে ১-১ গোলের ড্র নিয়ে সন্তুষ্ট থাকতে হয় দুইবারের বিশ্বচ্যাম্পিয়নদের। ওই ম্যাচে পেনাল্টি মিস করে ব্যাপক সমালোচনার মুখে পড়েছেন লিওনেল মেসি। সব মিলিয়ে খারাপ অবস্থা অতিবাহিত করছে দেশটির ফুটবল।

আর্জেন্টিনার যখন এমন অবস্থা তখন দলের ভেতরে চলছে অস্থিরতা। কোচ সাম্পাওলি দুষছেন খেলোয়াড়দের। অপরদিকে খেলোয়াড়দের কেউ কেউ কোচের ওপরও ক্ষুব্ধ। আর্জেন্টিনা যদি শেষ পর্যন্ত সেরা ষোলতে যেতে না পারে তাহলে একসাথে ৭ জন খেলোয়াড়কে হারাতে পারে আর্জেন্টিনা।

ফুটবল জাদুঘর লিওনেল মেসি তো আগেই একবার অবসর নিয়েছিলেন কিন্তু এবার বিশ্বকাপ থেকে ছিটকে পরলে তাকে আর দেখা যাবে না আর্জেন্টিনার জার্সিতে। এদিকে ডি মারিয়া, মাসচেরানো, মার্কোস রজো, বানেগা, আগুয়ারো ও হিগুইনও চলে যেতে পারে অবসরে। এমন ঘোষণা বিশ্বকাপ মিশন শেষ হওয়ার সাথে সাথেই আসতে পারে। এ ধরনের জল্পনা কল্পনা চলছে দক্ষিণ আমেরিকার দেশটিতে।

গত ম্যাচের গোলকিপার উইলি কাবায়েরোকে হয়তো দল থেকে বাদও দেয়া হতে পারে। তার কারণেই ক্রোয়েশিয়ার কাছে এমন লজ্জাজনকভাবে হারতে হয়েছে মনে করেন অনেকেই।

আজকের প্রশ্ন

বিএনপি জাতিসংঘে যাওয়ায় সরকার আতঙ্কিত - ব্যারিস্টার মওদুদ আহমদের এ বক্তব্য সমর্থন করেন কি?