শনিবার, ২১ জুলাই ,২০১৮

Bangla Version
  
SHARE

সোমবার, ০৭ মে, ২০১৮, ১১:৪৪:৫৩

‘গেইলের সঙ্গে মনের মতো একটি রাত কাটিয়েছি’

‘গেইলের সঙ্গে মনের মতো একটি রাত কাটিয়েছি’

ক্রিস্টোফার হেনরি ‘ক্রিস’ গেইল জ্যামাইকান বংশোদ্ভূত ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দলের অন্যতম সদস্য ও মারকুটে ব্যাটসম্যান হিসেবে পরিচিত। প্রায়শঃই তিনি ছক্কা হাঁকিয়ে থাকেন। ২০০৭ থেকে ২০১০ সাল পর্যন্ত ওয়েস্ট ইন্ডিজের টেস্ট দলে নেতৃত্ব দিয়েছেন ক্রিস গেইল।

অপরদিকে সালমান খানের হাত ধরে বলিউডের অভিষেক হওয়া স্নেহা উল্লাহ। যিনি ব্যাপক আলোচিত হন ঐশ্বরিয়া রায়ের সঙ্গে চেহারার মিল থাকায়।

দীর্ঘদিন ধরে লাইমলাইটে নেই এই অভিনেত্রী। তবে হঠাৎ করেই বেশ হইচই ফেলে দিয়েছেন তিনি। আর এর পেছনে শুধু গেইলের সাথেই নয় আছেন ডোয়াইন ব্রাভোও।

ভারতের মাটিতে টি-টোয়েন্টি বিশ্বকাপে ওয়েস্টইন্ডিজ মাঠে নামার একদিন আগে নাকি ক্যারিবীয়ান ক্রিকেটারদের সঙ্গে পার্টিতে অংশ নেন স্নেহা। এতদিন পর অবশেষে তা নিয়ে মুখ খুললেন এ অভিনেত্রী।

২৮ বছর বছর বয়সী স্নেহা ভারতীয় একটি পত্রিকাকে জানান, ক্রিস গেইলের সঙ্গে নেচেছেন, জমিয়ে আড্ডাও দিয়েছেন।

তার ভাষায়, 'ক্রিস গেইল অত্যন্ত শান্ত, হোটেলে তার সঙ্গে মনে রাখার মতো একটি রাত কাটিয়েছি, অনেক মজাও হয়েছে। তাকে দেখুন! খুব শান্ত মানুষ।'

সেদিনের আয়োজনে আমন্ত্রণ জানানোর জন্য ভেগা এন্টারটেইনমেন্টকে ধন্যবাদও জানান এ অভিনেত্রী।

তিনি বলেন, 'আমার ভক্তরা মনে করেন, আমি গেইলের জন্য সৌভাগ্যের প্রতীক। আমরা একটি প্রাইভেট পার্টিতে ছিলাম। সে আমার কাছে আসলো এবং আমরা কথা বলা শুরু করলাম। আমরা ফোন নাম্বার বিনিময় করালম এবং পরবর্তীতে যোগাযোগ রাখলাম। সে আমাকে 'হিউম্যান ডল' বলে সম্বোধন করে।'

গেইলের সাথে নেচেছেন স্নেহা। গেইলের নাচ, গানেরও প্রশংসা করেন স্নেহা।

২০০৫ সালে বলিউডের ভাইজানখ্যাত সালমান খানের সঙ্গে ‘লাকি’ ছবির মাধ্যমেই বলিউডে অভিষেক হয় তার। এখন আঞ্চলিক ছবিতেই বেশি কাজ করেন স্নেহা। এরই মধ্য মুক্ত পেয়েছে তেলেন্ড ছবি ভারুদু, দ্যা ব্লকবাস্টার সিমহা ও অ্যাকশন থ্রিডি।

আজকের প্রশ্ন

খুলনা সিটি নির্বাচনের ভোটকে ‘প্রহসন’ বলেছেন বিএনপি ও বামপন্থিরা। আপনি কি একমত?