মঙ্গলবার, ১৮ সেপ্টেম্বর ,২০১৮

Bangla Version
  
SHARE

সোমবার, ২৮ মে, ২০১৮, ১২:১৫:০৭

অভিনেত্রীদের নিয়ে চলছে রমরমা ব্যবসা!

অভিনেত্রীদের নিয়ে চলছে রমরমা ব্যবসা!

আন্তর্জাতিক ডেস্ক: মন ফুরফুরে হবে, শরীর ঝরঝরে হবে, জীবন হবে রঙে রঙে রঙিন। সব ক্লান্তি ধুয়ে মুছে সাফ। খানিক এমন অঙ্গীকার নিয়েই পাশ্ববর্তী দেশ ভারতের কলকাতা শহর জুড়ে জাল ছড়িয়েছে একাধিক এসকর্ট সার্ভিস (দেহ ব্যবসায়ীদের দালাল)। ইন্টারনেটের মাধ্যমেই পাওয়া যাচ্ছে অভিনেত্রীসহ সকল বয়সী ও ছাত্রীদের সয্যাসঙ্গী হওয়ার সকল উপায়। ভারতীয় গণমাধ্যম এবেলা এমন খবর প্রকাশ করেছে।

গণমাধ্যমটিতে বলা হয়, কলকাতা শহরে কাজ করে এমন একাধিক এসকর্ট সার্ভিস সংস্থার ওয়েবসাইট ঘাঁটলেই মিলবে এ সংক্রান্ত যাবতীয় তথ্য। কোন নম্বরে যোগাযোগ করতে হবে, কী শর্তে কাজ হবে, সব কথাই সেখানে বলা থাকে। রয়েছে অগ্রিম বুকিংয়ের ও ব্যবস্থা।

ওয়েবসাইটে দেওয়া রয়েছে বয়স, চোখের রং কিংবা বুকের মাপ। ছবি ও বিবরণ দেখে বেছে নেওয়া যাবে পছন্দের জনকে। নানা ধরনের মহিলা রয়েছেন এই তালিকায়। গৃহবধূ, কলেজ ছাত্রী তো রয়েছেই। বিশেষ ভাবে উল্লেখ রয়েছে টিভি সিরিয়ালের অভিনেত্রী আর মডেলদের। আছে এয়ারহোস্টেস বা কলসেন্টার কর্মীদের নামও।

পুরুষত্ব থাক বা না থাক, পকেটে টাকা থাকলেই এদের শয্যাসঙ্গী হতে পারবে যে-কেউ। কী ধরনের পরিষেবা মিলবে, তার তালিকাও রয়েছে কোনো কোনো সাইটে। ‘প্যাশনেট কিসিং’ থেকে ‘পজিশন ৬৯’, এমনকী মুখমৈথুনও রয়েছে সেই তালিকায়।

দুই বছর আগে ভারতে এসকর্ট সার্ভিসের ওয়েবসাইটগুলি বন্ধ করার নির্দেশ দেওয়া হয়েছিল। তবে পর্ন সাইটগুলির মতো এক্ষেত্রেও তা কার্যকর হয়নি।

আজকের প্রশ্ন

বিএনপি জাতিসংঘে যাওয়ায় সরকার আতঙ্কিত - ব্যারিস্টার মওদুদ আহমদের এ বক্তব্য সমর্থন করেন কি?