শনিবার, ২১ জুলাই ,২০১৮

Bangla Version
  
SHARE

রবিবার, ১৭ জুন, ২০১৮, ১০:৪১:৫১

‘গোল করো আর আমার বক্ষ দেখো’

‘গোল করো আর আমার বক্ষ দেখো’

ঢাকা: বিশ্বকাপ ফুটবলে পেরু এখনো কোনো মনে রাখার মতো কিছু করতে পারেনি। তবে পেরুর জনপ্রিয় মডেল নিশু কাউটির সৌজন্যেই আলোচনায় গোটা দল। একজন নয়, দু’জন নয়! পুরো পেরু জাতীয় ফুটবল দলেরই ‘গার্লফ্রেন্ড’ তিনি!

ইতিপূর্বেও অনেক সুন্দরী আলোচনায় এসেছেন তাদের প্রতিশ্রুতির জন্য। যেমন ধরুন ২০১৪ ব্রাজিল বিশ্বকাপে ডাচ পর্নস্টার বলে দিয়েছিলেন, দেশ বিশ্বকাপ জিতলে ফুটবলারদের সঙ্গে মিলনে লিপ্ত হবেন। ভারতের পুণম পাণ্ডেও ঝড় তুলে ছিলেন। ভারত বিশ্বকাপ জিতলে প্রকাশ্যেই নগ্ন হবেন এমন বার্তা দিয়ে।

কিন্তু এখানে স্বতন্ত্র নিশু কাউটি। তিনি বলেছেন, কাপ জিততে হবে না। প্রতি বার তার দল পেরু গোল করলেই নিজের বক্ষ উন্মোচন করবেন। পেরু খেলতে নামলেই ক্যামেরা তাক করে সুপার মডেলের প্রতি। তবে শনিবার (১৬ জুন) পেরু বনাম ডেনমার্ক ম্যাচে হতাশ হতে হয়েছে তাকে। এবং বাকি পেরু ভক্তদেরও। কারণ, ডেনমার্কের কাছে ০-১ গোলে হেরে গেছে পেরু।

তবে এখনই আশা ছাড়ছেন না নিশু। তিনি বলেছেন, আগামী বৃহস্পতিবার (২১ জুন) ফ্রান্স এবং মঙ্গলবারে (২৬ জুন) অস্ট্রেলিয়ার বিরুদ্ধেও তিনি নিজের দেশের ফুটবলারদের উদ্দীপ্ত করতে হাজির থাকবেন গ্যালারিতে। এর আগে বিশ্বকাপের যোগ্যতা নির্ণায়ক পর্বে ভেনেজুয়েলার বিরুদ্ধে ম্যাচের পর নিজের নগ্ন ছবি পোস্ট করেছিলেন। পেরুর বিখ্যাত ক্রীড়া ম্যাগাজিন লা টেন-এর প্রচ্ছদেও তিনি জায়গা করে নিয়েছিলেন।

তবে নিশু দু’বছর আগে সব থেকে বিখ্যাত কীর্তি ঘটিয়ে ছিল। তিনি বলেছিলেন, লুইস সুয়ারেজের উরুগুয়ে যদি পেরুকে হারাতে পারে, তাহলে তিনি প্রকাশ্যেই নগ্ন হয়ে উরুগুয়ের জার্সি পড়বেন। সেই ম্যাচেই এডিনসন কাভানি একমাত্র গোলে হারিয়েছিল পেরুকে। কথা আর কাজে মিল রেখেছিলেন তিনি। নিজের প্রতিশ্রুতি অনুযায়ী প্রকাশ্যেই নগ্ন হয়ে উরুগুয়ের জার্সি পড়েছিলেন নিশু কাউটি।

আজকের প্রশ্ন

খুলনা সিটি নির্বাচনের ভোটকে ‘প্রহসন’ বলেছেন বিএনপি ও বামপন্থিরা। আপনি কি একমত?